সংবাদ শিরোনাম :
৮ বছর পর চুরির দ্রব্যের দামসহ চোরের চিঠি

৮ বছর পর চুরির দ্রব্যের দামসহ চোরের চিঠি

৮ বছর পর চুরির দ্রব্যের দামসহ চোরের চিঠি
৮ বছর পর চুরির দ্রব্যের দামসহ চোরের চিঠি

চিত্র-বিচিত্র ডেস্ক : ৮ বছর আগের জুতা চুরি করেছিল এক চোর। ৮ বছর পর সে এ ঘটনায় অনুতপ্ত হয়ে জুতার মালিকের কাছে এক চিঠি পাঠিয়েছে ওই চোর। চিঠিতে চোর ক্ষমা চাওয়ার পাশাপাশি জুতার দাম বাবদ ৫০০ সৌদি রিয়ালও ফেরত দিয়েছে! এই খবর জানিয়েছে সংবাদ মাধ্যম গাল্ফ নিউজ।

গাল্ফ নিউজের প্রতিবেদনে জানায়, সৌদি আরবের পত্রিকা সাবাক বৃহস্পতিবার জানায়, সৌদির নাগরিক আবু আব্দুল রহমান রাতে তার এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে গেলে সেখানে তার জুতা জোড়া চুরি হয়ে যায়। জানা গেছে, স্থানীয় রীতি অনুযায়ী অনুষ্ঠানকালীন মজলিসেই খাবার পরিবেশন করা হয়। এই সময় অতিথি এবং গৃহকর্তাসহ সকলকে তাদের জুতা দরজার বাইরেই রাখতে হয়।

আব্দুল রহমান সংবাদ মাধ্যমকে জানান, গত বুধবার এক যুবক আমার অফিসে এসে একটি খাম দিয়ে যায়। সেটা খুলে সেখানে আমি একটি কম্পিউটারে টাইপ করা নোট দেখতে পাই।

নোটে চোরটি লিখেছে, সে আমার জুতা জোড়া চুরির ঘটনায় বেশ অনুতপ্ত। তিনি আমার কাছে ক্ষমাও চেয়েছেন। আব্দুল রহমান জানান, চোরটি জুতার দাম বাবদ ৫০০ রিয়ালও দিয়েছে। প্রকৃতপক্ষে ওই জুতা জোড়ার দাম এর অর্ধেক। জুতা জোড়াটি কেনার পর ওই দিনই তিনি প্রথম ব্যবহার করেছিলেন।

জুতার মালিক আব্দুল রহমান আরো জানান, তিনি চোরকে কয়েক বছর আগেই ক্ষমা করে দিয়েছেন। এখন তিনি চোরের দেওয়া অর্থগুলো একটি দাতব্য প্রতিষ্ঠানে দান করেছেন।

উল্রেখ্য, ওই চোরও তার নোটে উল্লেখ করেছে, জুতা জোড়া সে এক অভাবী ব্যক্তিকে দান করে দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com